হার্ডওয়্যার স্ট্যাম্পিং প্রযুক্তি স্তর

- 2021-03-26-

যেহেতু অনেকগুলি স্ট্যাম্পিং কারখানাগুলি OEM এর অন্তর্ভুক্ত, তাই স্ট্যাম্পিং যন্ত্রাংশের বাজারটি অত্যন্ত অসম্পূর্ণ এবং সাবলীল। তবে দক্ষিণের কিছু অংশে ছোট স্ট্যাম্পিং অংশগুলির বাজার খুব পরিপক্ক। বর্তমান পরিস্থিতি বিবেচনা করে, আমার দেশের স্ট্যাম্পিং পার্টস মার্কেটে নিম্নলিখিত সমস্যা রয়েছে:

(1) কিছু উত্পাদন ক্ষমতা অতিমাত্রায় সাপ্লাইযুক্ত হয় এবং মূল ইঞ্জিন কারখানার কিছু স্ট্যাম্পিং প্ল্যান্ট এটিকে ফেলে রাখতে পারে না এবং ধরে রাখতে পারে না। বেশিরভাগ বছরের মধ্যে, অপর্যাপ্ত উত্পাদন কাজ এবং বাজারের আচরণ নেই।

(২) ঘরের সরঞ্জাম এবং বৈদ্যুতিক সরঞ্জাম স্ট্যাম্পিং যন্ত্রাংশ শিল্পের বাজার প্রতিযোগিতা মারাত্মক। তবে আন্তর্জাতিকভাবে প্রতিযোগিতামূলক এমন অনেক সংস্থা নেই যা জলবায়ুতে পরিণত হয়েছে।

(৩) স্ট্যাম্পিং পার্টস মার্কেটের গুরুত্ব সহকারে অধ্যয়ন করার কেউ নেই। স্ট্যাম্পিং পার্টস মার্কেট অগোছালো। €€ market উপরে বর্ণিত বাজারের পরিস্থিতিতে প্রযুক্তিগত বিকাশ সীমাবদ্ধ রয়েছে এবং পুরো শিল্পটিও পিছিয়ে রয়েছে, এতে প্রকাশিত:

(1) সামগ্রিক স্তর কম, এবং অনেক শিল্পের উচ্চ উত্পাদন ক্ষমতা এবং উচ্চ-শেষ প্রযুক্তির অভাব রয়েছে। প্রযুক্তিগত অগ্রগতি ধীর।

(২) বৈদ্যুতিক প্রযুক্তি, ছাঁচ প্রযুক্তি, তৈলাক্তকরণ প্রযুক্তি এবং সরঞ্জামগুলির স্তরগুলি নিম্ন স্তরে, যা দেশীয় উত্পাদন বিকাশের প্রয়োজনীয়তা পূরণ থেকে দূরে থাকে