মেটাল স্ট্যাম্পিং ডাই উত্পাদন প্রক্রিয়া

- 2021-03-26-

এক. কাঁচামাল প্রক্রিয়াজাতকরণ:


1. ছয় মুখের স্কোয়ারগুলি মিলিং (লম্বা ত্রুটি 0.1 / 300 এর চেয়ে বেশি নয়), একই ছাঁচের উপাদান দৈর্ঘ্য এবং প্রস্থের মাত্রা একই হতে পারে, 0.2 মিমি পরিধানের বেধ (বায়ুযুক্ত অংশগুলি 0.5 মিমি পরিধান ছাড়তে হবে); প্রান্ত চাম্পার ২. উপরের এবং নীচের বিমানগুলিকে পিষে নিন, (০.০ মিমি রেখে ওয়ার্কপিসটি নিভে যেতে হবে)


দুই। যন্ত্র


1. অঙ্কন অনুযায়ী গর্ত এবং থ্রেড গর্ত মাধ্যমে স্ক্রু গর্ত ড্রিল এবং আলতো চাপ;


2. ফাঁস গর্ত পূরণ বা অংশ গঠন;


3. তাপ চিকিত্সার পরে, ওয়ার্কপিসকে উপরের এবং নীচের প্লেনগুলি এবং রেফারেন্স প্রান্তটি পিষতে হবে;


4. বাঁক যন্ত্রগুলি ঘুরিয়ে, সহনশীলতা অঙ্কন প্রয়োজনীয়তা অনুসারে হয়।


pin † ☠† সমস্ত পিনের ছিদ্রগুলি প্রথমে প্রক্রিয়া করা যায় না: থ্রেডযুক্ত গর্তগুলি ড্রিল করুন যা তাপের চিকিত্সা প্রয়োজন, এবং বাকী তিনটি ড্রিলিং এবং পুনরায় নামকরণের সাথে একত্রিত হয়। তারের কাটিয়া:


অঙ্কনটিতে উল্লিখিত মিলের প্রয়োজনীয়তা অনুসারে প্রতিটি গঠনের অংশটি কাটা।


গাইড পোস্ট, গাইড হাতা এবং ছাঁচ বেস শক্তভাবে মেলানো হয়; মুষ্ট্যাঘাত এবং স্থির প্লেটটি ট্রানজিশনাল ফিটের মধ্যে রয়েছে; পিন এবং গর্তগুলি ট্রানজিশনাল ফিটের মধ্যে রয়েছে।


চার। সমাবেশ:


1. গাইড পোস্ট এবং গাইড স্লিভটি ছাঁচের বেসের সাথে লম্ব হয়ে আছে এবং মসৃণভাবে সরানো হয়েছে তা নিশ্চিত করার জন্য প্রথমে চিত্র অনুসারে ছাঁচ বেসটি সংগ্রহ করুন;


২. প্রথমে ছাঁচের বেসে অবতল ছাঁচটি ঠিক করুন এবং অঙ্কনের প্রদত্ত ফাঁক অনুযায়ী সমতল বেলে the পার্শ্ববর্তী burrs সমান হয় তা নিশ্চিত করুন, তারপর উত্তলকে শক্ত করুন, ডাই পিনগুলি দিয়ে সজ্জিত করা হয়েছে। (যদি এটি একটি যৌগিক ডাই হয়, আপনার পাঞ্চ ফাঁক সারিবদ্ধ করতে হবে এবং তারপরে উত্তল এবং অবতল ডাই ঠিক করতে হবে)।


৩. এরপরে, আনলোডিং এবং ইজেকশন পদ্ধতিটি ইনস্টল করুন। সামগ্রিক ছাঁচ প্রক্রিয়াজাতকরণ ক্রম:


অগ্রাধিকার ওয়ার্কপিসগুলি প্রক্রিয়াকরণের জন্য দেওয়া হয় যা তাপ চিকিত্সা প্রয়োজন। 2. দ্বিতীয় প্রক্রিয়াজাতকরণ। ওয়ার্কপিসগুলি যার জন্য তারের কর্তন প্রয়োজন। 3. তারপরে ছাঁচ বেস অংশগুলি প্রক্রিয়া করুন, যথা উপরের সমর্থন এবং বেস। 4. তারপরে অন্যান্য অংশগুলি প্রক্রিয়া করুন। 5. জমায়েত এবং চেষ্টা করুন