ধাতু মুদ্রাঙ্কন টুল বৈশিষ্ট্য

- 2022-02-25-

(1)ï¼মেটাল স্ট্যাম্পিং টুল)স্ট্যাম্পিং প্রক্রিয়াকরণের উচ্চ উত্পাদন দক্ষতা, সুবিধাজনক অপারেশন এবং সহজ যান্ত্রিকীকরণ এবং অটোমেশন রয়েছে। কারণ স্ট্যাম্পিং প্রক্রিয়াকরণ সম্পূর্ণ করার জন্য স্ট্যাম্পিং ডাইস এবং স্ট্যাম্পিং সরঞ্জামের উপর নির্ভর করে। সাধারণ প্রেসের স্ট্রোকের সময় প্রতি মিনিটে কয়েক ডজন বার পৌঁছতে পারে, এবং উচ্চ-গতির চাপ প্রতি মিনিটে কয়েকশ বা এমনকি হাজার হাজার বার পৌঁছতে পারে এবং প্রতিটি স্ট্যাম্পিং স্ট্রোকের একটি স্ট্যাম্পিং অংশ পেতে পারে।

(2)(ধাতু স্ট্যাম্পিং টুল)স্ট্যাম্পিং অংশগুলির পৃষ্ঠের গুণমান নিশ্চিত করতে যেমন দুটি মটর ব্যবহার করা হয়, ডাই লাইফ সাধারণত দীর্ঘ হয়। স্ট্যাম্পিং গুণমান স্থিতিশীল এবং বিনিময়যোগ্যতা ভাল, এবং এটির একই বৈশিষ্ট্য রয়েছে।

(৩)(ধাতু স্ট্যাম্পিং টুল)স্ট্যাম্পিং বড় আকারের পরিসর এবং জটিল আকারের অংশগুলি প্রক্রিয়া করতে পারে, যেমন ঘড়ি এবং ঘড়ির দ্বিতীয় হাত, অটোমোবাইল অনুদৈর্ঘ্য মরীচি এবং কভারিং অংশ। স্ট্যাম্পিংয়ের সময় উপকরণের ঠান্ডা বিকৃতি শক্তকরণ প্রভাবের সাথে মিলিত, স্ট্যাম্পিংয়ের শক্তি এবং দৃঢ়তা বেশি।

(4) স্ট্যাম্পিংয়ে সাধারণত কোন চিপ এবং স্ক্র্যাপ জেনারেশন থাকে না, কম উপাদান খরচ হয় এবং অন্যান্য গরম করার সরঞ্জামের প্রয়োজন হয় না। অতএব, এটি একটি উপাদান-সংরক্ষণ এবং শক্তি-সঞ্চয় প্রক্রিয়াকরণ পদ্ধতি, এবং মুদ্রাঙ্কন অংশগুলির খরচ কম।