বিরোধী সংঘর্ষ মরীচি ভূমিকা

- 2021-11-19-

একটি ওভারভিউ এর দুই প্রান্তসংঘর্ষ বিরোধী মরীচিকম ফলন শক্তি সহ কম গতির শক্তি শোষণ বাক্সের সাথে সংযুক্ত থাকে এবং তারপরে বোল্ট আকারে গাড়ির বডি রেলের সাথে সংযুক্ত থাকে। কম গতির শক্তি শোষণ বাক্স কার্যকরভাবে সংঘর্ষের শক্তি শোষণ করতে পারে যখন কম গতির সংঘর্ষ ঘটে এবং গাড়ির শরীরের অনুদৈর্ঘ্য মরীচিতে সংঘর্ষের শক্তির ক্ষতি কমিয়ে দেয়, যাতে গাড়িতে এর প্রতিরক্ষামূলক ভূমিকা পালন করা যায়।
গঠন
এর গঠনসংঘর্ষ বিরোধী মরীচিকম-গতির শক্তি শোষণ বাক্স কার্যকরভাবে পতনের মাধ্যমে কম-গতির প্রভাবের শক্তিকে শোষণ করে তা নিশ্চিত করতে সক্ষম হওয়া উচিত, এবং অ্যান্টি-ক্লিসন বিমটি সহজে বিচ্ছিন্নকরণ এবং প্রতিস্থাপনের জন্য বোল্ট দ্বারা শরীরের সাথে সংযুক্ত রয়েছে। এখন অনেক মডেল অ্যান্টি-কলিশন রশ্মিতে ফোম বাফারের একটি স্তর দিয়ে সজ্জিত, এর প্রধান ভূমিকা এখনও 4 কিমি/ঘন্টার নিচে সংঘর্ষে রয়েছে, বাহ্যিক প্লাস্টিকের বাম্পারকে সমর্থন করে, প্রভাব শক্তি হ্রাস করে, প্রভাব হ্রাস করে প্লাস্টিকের বাম্পার ক্ষতি, রক্ষণাবেক্ষণ খরচ কমাতে
শ্রেণীবিভাগ
সামনে এবং পিছনেসংঘর্ষ বিরোধী মরীচিডিভাইসের প্রভাব সহ্য করার জন্য প্রথমবারের মতো যানবাহন, প্যাসিভ নিরাপত্তার শরীরে একটি গুরুত্বপূর্ণ ধারণা শক্তি বল একটি বিন্দু আছে। এটিকে স্পষ্টভাবে বলতে গেলে, গাড়ির শরীরের একটি নির্দিষ্ট অবস্থানে আঘাত করা হয়েছিল, যদি কেবল এই অংশটিকে শক্তি সহ্য করতে দেওয়া হয়, তবে সুরক্ষা প্রভাবটি খুব খারাপ হবে। যদি বল দ্বারা একটি বিন্দুতে, সমগ্র কঙ্কাল কাঠামো বল সহ্য করা যাক, আপনি বল দ্বারা একটি বিন্দুর শক্তি কমাতে পারেন, বিশেষ করে আগে এবং পরে বিরোধী সংঘর্ষ ইস্পাত মরীচি এখানে একটি খুব সুস্পষ্ট ভূমিকা পালন করে।
এই স্টিল বা অ্যালুমিনিয়ামের উপাদানগুলো দরজার ভেতরে লাগানো থাকে এবং বাইরে থেকে দেখা যায় না। কিছুর একটি উল্লম্ব বিন্যাস রয়েছে, অন্যদের একটি তির্যক বিন্যাস রয়েছে যা দরজার ফ্রেমের নীচে থেকে জানালার ফলকের নীচের প্রান্ত পর্যন্ত প্রসারিত। এর অবস্থান নির্বিশেষে, দরজার বাম্পারটি একটি অতিরিক্ত শক্তি-শোষণকারী প্রতিরক্ষামূলক স্তর হিসাবে কাজ করার জন্য ডিজাইন করা হয়েছে যা বাহ্যিক শক্তির পরিমাণ হ্রাস করে যা বাসিন্দাদের সংস্পর্শে আসতে পারে। এটা দেখা যাচ্ছে যে দরজার বাম্পার খুব কার্যকর যখন গাড়িটি একটি স্থির বস্তু, যেমন একটি গাছে আঘাত করে।
ভূমিকা
ভূমিকাসংঘর্ষ বিরোধী মরীচিপ্রধানত কম এবং মাঝারি গতির সংঘর্ষে রক্ষণাবেক্ষণ খরচ কমাতে ব্যবহৃত হয় এবং সদস্যদের আঘাত একটি নির্দিষ্ট পরিমাণে কমাতে পারে।