ডাই কাস্টিং কোর এবং কোর এবং এর কাজের নীতির মধ্যে পার্থক্য

- 2021-09-22-

1. ডাই কোর, নাম অনুসারে, কেন্দ্রে কী অপারেশনের জন্য ব্যবহৃত নির্ভুল অংশগুলিকে বোঝায়কাস্ট মারা. এর সাধারণ গঠনকাস্ট ডাইঅত্যন্ত জটিল, প্রক্রিয়াকরণ খুবই কঠিন এবং খরচ খুব বেশি। ম্যানুফ্যাকচারিং এর শ্রম ব্যয় প্রায়শই উপাদানকে অনেক বেশি করে। মূল উপাদানের পছন্দটি ছাঁচের ব্যয় এবং পরিষেবা জীবনের সাথে সরাসরি সম্পর্কিত। ছাঁচ কোর অন্তর্ভুক্ত: তারের অঙ্কন ছাঁচ কোর, সিরামিক ছাঁচ কোর, ভ্যাকুয়াম ছাঁচ কোর, নিষ্কাশন ছাঁচ কোর, অটোমোবাইল অংশ ছাঁচ কোর, ইত্যাদি।
2.এর পছন্দঢালাই ডাই উপাদানছাঁচের পরিষেবা জীবন এবং দামের সাথে সরাসরি সম্পর্কিত। উৎপাদিত পণ্যের পরিপ্রেক্ষিতে পণ্যের চাহিদা কম। একটি ভাল ছাঁচ মূল উপাদান নির্বাচন ছাঁচ খরচ বৃদ্ধি. কোম্পানির জন্য, এটি ব্যয় ব্যয় বৃদ্ধি করে। এটা একটা অপচয়। পণ্যের চাহিদা ব্যাপক। একটি দুর্বল ছাঁচ মূল উপাদান নির্বাচন আউটপুট প্রয়োজনীয়তা পূরণ করতে পারে না, এবং ছাঁচ স্ক্র্যাপ করা হবে. ছাঁচটি আবার খুলতে হবে। উৎপাদন দক্ষতা বাড়তে পারে না, যা ছাঁচের খরচও বাড়ায়। যুক্তিসঙ্গতভাবে মূল উপকরণ নির্বাচন করার জন্য, সাধারণ মূল উপকরণ এবং মূল উপকরণগুলির বৈশিষ্ট্যগুলি বোঝা প্রয়োজন। আপনার বাস্তব কাজের অভিজ্ঞতা অনুযায়ী বিভিন্ন মূল উপকরণ ব্যবহার করা খুবই গুরুত্বপূর্ণ।
3. মোল্ড কার্নেল, নাম অনুসারে, এর মূল অংশঢালাই ডাই ছাঁচ. এটি প্রথম স্থান যেখানে পণ্য গঠিত হয়। সেই জায়গায়, উচ্চ তাপমাত্রা, উচ্চ চাপ এবং ক্ষয়কারী গ্যাস সবচেয়ে খারাপ জীবনযাপনের অবস্থা, তাই এটি সেরা উপকরণ দিয়ে তৈরি করা প্রয়োজন। এখানে ছাঁচের একটি সেটের মূল অবস্থান, যা অনেক ছাঁচ কারখানা সবচেয়ে বেশি মনোযোগ দেয়।